ঢাকাসোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৫
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চেকপোষ্ট, গাড়ি ফিরিয়ে দিচ্ছে পুলিশ !!

নিজস্ব প্রতিবেদক
মে ১৯, ২০২০ ৮:৫৩ অপরাহ্ণ
পঠিত: 46 বার
Link Copied!

আবদুল মজিদ, ফেনী সদর প্রতিনিধি:

সারা দেশে করোনা সংক্রমণ প্রতিরোধে ফেনীর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অবস্থান নিয়েছে ফেনীর হাইওয়ে পুলিশ। মঙ্গলবার দুপুরে মোহম্মদ আলী বাজার এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসানো হয় ।

ফেনীর হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশ যৌথ চেকপোস্ট বসিয়ে ঢাকামুখী এবং চট্রগ্রাম অভিমুখী জরুরি সেবা ও পন্য পরিবহন ছাড়া যাত্রীবাহী সব ধরনের গাড়ি ফিরিয়ে দিচ্ছে। এবং পণ্য পরিবহন গাড়িগুলোকে নিরাপদে পার হতে দিচ্ছে। কিন্তু ব্যক্তিগত প্রাইভেটকার, মাইক্রোবাস, রিকশা ও মোটরসাইকেলসহ এ ধরনের যাত্রীবাহি পরিবহনকে উল্টো দিকে ফিরিয়ে দিচ্ছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, ফেনীর অংশে প্রায় ২৭ কিলোমিটার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক রয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে মধ্যে সামাজিক দূরত্বের বিধি নিশ্চিত করতে ঈদের দিনেও জনসাধারণকে এক জায়গা থেকে অন্য জায়গায় না যেতে পারে তাই ফেনীর মোহাম্মদ আলী বাজারের প্রবেশ মুখে এ চেকপোস্ট স্থাপন করা হয়। ২৪ ঘন্টা এর কার্যক্রোম চলছে । তাই সব ধরনের যাত্রীবাহি গাড়ি গাড়িগুলোকে উল্টো দিকে ফিরিয়ে দেওয়া হচ্ছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না