ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৮
আজকের সর্বশেষ সবখবর

ফেনী-৩ সংসদ সদস্য মাসুদ চৌধুরীর তহবিলে থেকে জাতীয় পার্টির নেতাকর্মীদের ঈদ উপহার!!

নিজস্ব প্রতিবেদক
মে ২০, ২০২০ ৫:৪০ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, ফেনী

ফেনী-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত তহবিল হতে ফেনীতে দলীয় নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বুধবার ২০ মে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোতাহের হোসেন চৌধুরী ও এম এম ইকবাল আলমগীরের সহযোগিতায় এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মজিবুর রহমান বাবুল, সদস্য আজিজুল রসুল মিলন, ফুলগাজী উপজেলা জাতীয় পার্টির সাধারণ রফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সদস্য শহিদুল আলম শহিদ, জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফারহানা আইরিন, হাসিনা আক্তার স্বপ্না, জেলা যুব সংহতির সভাপতি রেজাউল গণি পলাশ, সাধারণ সম্পাদক আবুল মনসুর নয়ন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক নুরুন্নবী খন্দকার,,জেলা যুবসংহতির সিনিয়র যুগ্ন সম্পাদক আবুল কাশেম মিলন, সদর উপজেলা আহবায়ক ওমর ফারুকুল ইসলাম খোকন, জেলা তরুন পার্টির গোলাম মাওলা টিপু, পৌর যুব সংহতির নেতা সালাহ উদ্দিন, মোঃ রায়হান, হামিদুল হক প্রমুখ।
জেলাসহ ফেনী সদর, ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার নেতাকর্মীদের জন্য তিনশ ৫০ জনকে ঈদ উপহার প্রদান করা হয়।
অনুষ্ঠানে জেলার ফেনী সদর, ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার প্রায় তিন শতাধিক লোকজনকে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না