ঢাকামঙ্গলবার, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৩
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর সাইকা হেলথ্ কেয়ার সেন্টারে জীবানুনাশক স্প্রে টানেল স্থাপন !!

নিজস্ব প্রতিবেদক
মে ২২, ২০২০ ৪:০৭ অপরাহ্ণ
পঠিত: 45 বার
Link Copied!

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, ফেনী:

ফেনীতে বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান সাইকা হেলথ কেয়ার ক্লিনিকে জীবানুনাশক স্প্রে টানেল স্থাপন করা হয়েছে। আজ শুক্রবার সকালে শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী টানেলের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এসময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম বাবু ছাড়াও ব্যবসায়ী সমিতির যুগ্ম-সম্পাদক কাজী আরিফুল হোসেন রুবেল, খাজা আহম্মদ রোড শাখার সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম বাবু বাংলাদেশ আলো কে জানান, প্রবেশ পথে টানেল স্থাপন করায় আগত সকলকে এর মধ্য দিয়ে যাতায়াত করতে হবে। এর মধ্য দিয়ে কিছুটা হলেও করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব হবে। ডাক্তার ও সেবা নিতে আসা রোগীদের স্বয়ংক্রীয় মেশিনের মাধ্যমে জীবানুমুক্ত রাখার জন্য আমাদের এই প্রচেষ্টা। আশা করি সুন্দরভাবে ব্যবহার করলে সবাই সুফল করবেন।
প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডা. সাহেদুল ইসলাম কাওসার বাংলাদেশ আলো কে বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে জীবাণুনাশক টানেল খুবই গুরুত্বপূর্ন্য। এজন্যই তিনি জেলায় বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে এটি স্থাপনের উদ্যোগ নেন। তার মালিকীয় কনসেপ্ট হাসপাতালেও টানেল স্থাপন করা হয়েছে। পর্যায়ক্রমে হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের টানেল স্থাপনের আহবান জানান জেলা বিএমএর এই সভাপতি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না