ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:২২
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় আম খাওয়ানোর প্রলোভনে শিশুকে ধর্ষণ করলো ভ্যানচালক!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ২২, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ
পঠিত: 13 বার
Link Copied!

  • বাগমারা প্রতিনিধি রবিন,

রাজশাহীর বাগমারা উপজেলার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের কাচারীকোয়ালীপাড়া গ্রামে আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বুধবার (২০মে) বিকেলে নয় বছরের এক শিশু কন্যাককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনা প্রকাশ হবার পর স্থানীয় লোকজন আত্নগোপন করা অবস্থায় ধর্ষক মজিবুর রহমানকে (৪৬) ধরে পুলিশে দিয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে আজ বুধবার দুপুরের পরে এলাকায় ঝড় ও বৃষ্টি শুরু হয়। এসময় কাচারীকোয়ালীপাড়া গ্রামের নয় বছরের এক শিশু প্রতিবেশীদের একটি বাগানে আম কুড়াতে যায়। শিশুকে আমবাগানে একাকী পেয়ে মজিবুর রহমান নামের স্থানীয় একজন ভ্যানচালক তাকে বাড়িতে রাখা আম দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়ির ভেতরে নিয়ে যান। এসময় ওই ভ্যানচালকের বাড়িতে কেউ ছিল না।

এক পর্যায়ে ওই শিশুকে ঘরের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় ওই শিশু চিৎকার আরম্ভ করলে ভ্যানচালকের প্রতিবেশিরা ছুটে আসে। অবস্থা বেগতিক দেখে শিশুকে ঘরে রেখেই পালিয়ে যায় মজিবুর রহমান।

প্রতিবেশিরা শিশুটিকে উদ্ধার করে এলাকার গ্রাম পুলিশদের কাছে নিয়ে যান। থানায় খবর দেওয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে।

পরে এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে ভ্যানচালককে খুঁজতে থাকেন। বিকেল সাড়ে চারটার দিকে তাঁকে বাড়ির আরেকটি কক্ষের খাটের নিচ থেকে আত্নগোপন করা অবস্থায় ধরে পুলিশের হাতে তুলে দেয় তারা।

স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন বলেন, ঘটনাটি অমানবিক ও পৈশাচিক। জনতা তাকে ধরে পুলিশে দিয়েছেন। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, ধর্ষনের ঘটনায় শিশুকে উদ্ধার করে তার চিকিৎসার ব্যবসা করা হচ্ছে। অভিযুক্ত কে গ্রেফতার করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না