ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩০
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম সন্ধিপ কলোনীতে র‌্যাবের অভিযান দেশীয় অস্ত্রসহ গ্রেফতার দুইজন!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ২৩, ২০২০ ৬:৩৪ অপরাহ্ণ
পঠিত: 68 বার
Link Copied!

প্রকাশ দেব, চট্টগ্রাম।

চট্টগ্রামের হাটহাজারীতে অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হল- মো. আবু বক্কর (২২) ও মো. সাঈদ (২৮)। আজ শনিবার (২৩ মে) ভোর ৫টা ২৫ মিনিটের দিকে উপজেলার ফতেয়াবাদের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলীর সন্দ্বীপ কলোনিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় প্লাস্টিকের বস্তায় লুকানো অবস্থায় একটি শ্যুটারগান, পাঁচ রাউন্ড খালি খোসা, ১৪টি রামদা, তিনটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

 

র‌্যাব ৭ জানায়, হাটহাজারীর ফতেয়াবাদের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলীর এলাকার সন্দ্বীপ কলোনিতে কতিপয় চিহ্নিত ও পলাতক সন্ত্রাসী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অবস্থানরত আসামিরা পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের আটক করে। পরে তাদের তথ্যমতে একটি বসতবাড়ির পাশে লাকড়ির স্তুপে লুকানো অবস্থায় একটি শ্যুটারগান, পাঁচ রাউন্ড খালি খোসা, ১৪টি রামদা, তিনটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত ছিল বলে জানা গেছে।

 

আটককৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না