ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫১
আজকের সর্বশেষ সবখবর

পৌরবাসীকে শুভেচ্ছা জানালেন মোঃ মাজেদুল বারী নয়ন

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ২৫, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ
পঠিত: 38 বার
Link Copied!

আজাদুল বারী, স্টাফ রিপোর্টার

বড়াইগ্রাম পৌরসভার সকল শুভানুধ্যায়ী, আওয়ামীলীগ নেতাকর্মীসহ সর্বস্তরের সকল ধর্মের জনসাধারণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ মাজেদুল বারী নয়ন। বিশিষ্ট এই সমাজ সেবক

শুভেচ্ছা বাণীতে গণমাধ্যমকর্মীদের বলেন , বড়াইগ্রাম পৌরসভার বাসিন্দা সকল ধর্মপ্রাণ মুসলমান সহ সকল ধর্মের ভাইবোনসহ সবাইকে জানাই ঈদুলে ফিতরের আন্তরিক শুভেচ্ছা- “ঈদ মোবারক”। তিনি আরও বলেন পবিত্র ঈদ উপলক্ষ্যে আমাদের সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ় হউক। আমাদের জীবন আনন্দ ও সমৃদ্ধিতে ভরে উঠুক। ঈদের শুভকামনায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

 

 

 

তিনি বলেন, মাসব্যাপী কঠোর সংযম সাধনার পর মুসলমানদের জীবনে আনন্দের ফল্গুধারা বয়ে নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্তে আমরা ভেদাভেদ ভুলে সবাই মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ করবো। ৩০টি রোজাপালন ও ঈদুল ফিতরের প্রকৃত শিক্ষা থেকে সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি মুক্ত হয়ে মাদক মুক্ত সমৃদ্ধশালী দেশ গঠণে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এটাই হোক আজকের দিনের অঙ্গীকার।

 

 

 

এছাড়াও তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বর্তমানে গোটা বিশ্ববাসীর মধ্যে ভয় ও আতঙ্ক বিরাজ করছে। ফলে এবার প্রতি বছরের ন্যায় মহাসমারোগে ঈদের আনন্দ করা সম্ভব হচ্ছে না। তাই সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে মসজিদে ঈদের নামাজ পড়াসহ নিরাপদ পরিবেশে ঈদ উৎসব পালনের জন্য অনুরোধ জানাচ্ছি।

 

 

 

যারা চাকুরী বা অন্যকারনে বাহিরে আছেন তাদের নিজ নিজ কর্মস্থলে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উৎযাপনের অনুরোধ করেন।

এছাড়াও করোনা কালের জন্য ক্ষতিগ্রস্থদের পাশে থাকার অঙ্গিকার পূণঃব্যাক্ত করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না