ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২৬
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে ঈদ নিরাপদ করতে রাস্তায় পুলিশ সুপার।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ২৫, ২০২০ ৭:০১ অপরাহ্ণ
পঠিত: 76 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম, জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম।

 

কুড়িগ্রামে ঈদ নিরাপদ করতে মাঠে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন কুড়িগ্রামের পুলিশ সদস্যগন । করোনা ভাইরাসের এই দুর্যোগকালে বাইরে অযথা ভীড় না করে নিরাপদে থাকার আহবান জানান জেলার পুলিশ সুপার জনাব মহিবুল ইসলাম খান (বিপিএম) ।তারই ধারাবাহিকতায় তিনি নিজে হ্যান্ড মাইক হাতে নিয়ে রাস্তায় নেমে জনগনকে সচেতনতা তৈরীর কাজ করে যাচ্ছেন। জেলার সকল রাস্তার মোড়ে মোড়ে রয়েছে পুলিশ চেকপোস্ট। কুড়িগ্রামের পিকনিক স্পট ধরলা সেতুর দুপাশে সার্বক্ষনিক পুলিশ টহল অব্যাহত রয়েছে, আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।ধরলা সেতু জনসমাগম মুক্ত।এছাড়া মটর সাইকেলে তিনজন আরোহী ও হেলমেটবিহীন মটর সাইকেল চালকদের বিরুদ্ধে আইনানুগব্যবস্থা গ্রহণে সক্রীয় ভুমিকা পালন করছে জেলা পুলিশ। এ সময় পুলিশ সুপার মহোদয়ের সাথে ছিলেন সদর থানা অফিসার্স ইনচার্জ মাহাফুজার রহমান ও জেলার অন্যান্য পুলিশ সদস্যগন। এ বিষয়ে ট্রাফিক পুলিশ কঠোর অবস্থানে আছে।আজ ধরলা চেকপোস্টে বেশ কিছু মামলা দেয়া হয়েছে যা চলমান থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মহোদয়।

এছাড়া পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী পবিত্র ঈদুল ফিতরের নামাজ ঈদগাহ মাঠে না পড়ে মসজিদে মসজিদে নামাজ আদায় করতে দেখা গেছে জেলার সকল ধর্মপ্রাণ মুসলমানদেরকে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না