ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৬
আজকের সর্বশেষ সবখবর

ফেনী শহরের তাকিয়া রোড়ে অবস্থিত এস রহমান ফ্লাওয়ার আগুন !

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ২৭, ২০২০ ২:৫৮ অপরাহ্ণ
পঠিত: 21 বার
Link Copied!

ফেনী শহরের তাকিয়া রোড়ে অবস্থিত এস রহমান ফ্লাওয়ার মিলে ঈদের পরদিন গতকাল মঙ্গলবার রাতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণ লাগে। এতে লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ফায়ার সার্ভিসের দাবি ৫০/৬০ হাজার টাকা ।

 

ফায়ার সার্ভিস বাংলাদেশ আলোকে জানায়, তাকিয়া রোড়ের এস রহমান ফ্লাওয়ার মিলে গতকাল মঙ্গলবার রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুণ ধরে যায়। মুহুর্তে কারখানায় আটা ময়দাসহ গুরুত্বপূর্ণ মালামাল পুঁড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনেন। এস রহমান ফ্লাওয়াস মিলের ম্যানেজার মনছুর আহম্মদ বাংলাদেশ আলো জানান, ঈদের কারণে মিলটিও বন্ধ ছিলো এবং কোনো শ্রমিক ছিলো না। আগুণে মিলের লাখ টাকার মালামাল পুড়ে যায়।

 

ফেনী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রাশেদ বিন খালিদ বাংলাদেশ আলো জানায়, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।বিদ্যুতের একটি ট্রান্সফরমার ও কয়েকটি আটার বস্তা পুড়ে যায়।আনুমানিক ৫০/৬০ হাজার টাকার ক্ষতি হবে। তবে দ্রুত ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।আশপাশের দোকান রক্ষা পেয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না