ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১৫
আজকের সর্বশেষ সবখবর

ফেনী ও সোনাগাজীতে পুলিশ সহ আরো ৪জন করোনায় আক্রান্ত!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ২৭, ২০২০ ৮:২৮ অপরাহ্ণ
পঠিত: 70 বার
Link Copied!

জাহিদুল ইসলামঃ সোনাগাজী (ফেনী)উপজেলা প্রতিনিধি।

ফেনী ও সোনাগাজীতে নতুন করে আরও ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার  ২৭মে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে করোনা পজেটিভ আসে। সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে আক্রান্ত হওয়া ৪ জনের মধ্যে দুইজন ফেনী সদরের । একজন পুলিশ সদস্য ও অপরজন সাবেক বীমা কর্মী। অন্য দুইজন সোনাগাজীর বাসিন্দা। এ ফেনীতে মোট আক্রান্ত ৮১ জন।

গত ১৬ এপ্রিল জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এরপর দেড় মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮১ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভুঞার ১৪ জন, সোনাগাজীতে ১০ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৫ জন। অপর চারজন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে আক্রান্ত হয়েছেন। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রেরণ করা হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য রয়েছেন। সুস্থ হয়েছেন ৩৬ জন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না