ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৩
আজকের সর্বশেষ সবখবর

ফেনী জেলার সোনাগাজীতে আদিম কায়দায় সিঁদেল চুরি!

বিডি আলো ডেস্ক
মে ২৯, ২০২০ ৮:২৪ অপরাহ্ণ
পঠিত: 38 বার
Link Copied!

জাহিদুল ইসলামঃ সোনাগাজী (ফেনী) উপজেলা প্রতিনিধি। 

ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের একটি বাড়িতে সিঁধেল চুরির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাতে ইউনিয়নের পূর্ব সেনের খিল গ্রামে ফজর আলী মেস্তরী বাড়ীতে এ ঘটনা ঘটে। এসময় প্রায় ১লক্ষ টাকার মালামাল নিয়ে যায় চোরের দল।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১টার দিকে উপজেলার চরদরবেশ ইউনিয়নের পূর্ব সেনের খীল গ্রামের ফজর আলী মেস্তরী বাড়ীর নিজাম উদ্দিনের ঘরের সিঁধ কেটে চোরের দল ঘরে প্রবেশ করে, এসময় চোরের দল ২টি স্বর্ণের চেইন, নগদ ৩০ হাজার টাকা, ১টি কম্বল ও কিছু নতুন কাপড়-চোপড় নিয়ে গেছে।

তবে ঘটনার সময় নিজাম উদ্দিনের মায়ের গলার চেইন টান দিয়ে নেওয়ার সময় জেগে উঠায় শোরগোল চিৎকার করে এবং পাশের বাড়ির লোকজন চোরকে ধাওয়া করলেও পালিয়ে যায়।

খবর পেয়ে সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম ও তদন্ত কর্মকর্তা আবদুর রহিম সরকার, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু এবং স্থানীয় ইউপি সদস্য হাজী রমজান আলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের শান্তনা দেন।

সোনাগাজী মডেল থানার অফিসা ইনচার্জ সাজেদুল ইসলাম চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলেই তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না