ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৪০
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামমুখি মহাসড়কে সীতাকুণ্ডে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, ১জন নিহত!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ২৯, ২০২০ ৯:৪৭ অপরাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

প্রকাশ দেব, চট্টগ্ৰাম

 

 

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে মাইক্রোবাসের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। আজ শুক্রবার (২৯ মে) সকাল ৬টার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার কেডিএস লজিস্টিক ফ্যাক্টরীর সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. আশরাফ (৪৮)। তিনি উপজেলার শিবপুর এলাকার মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে ও কেডিএস লজিস্টিকসের সিকিউরিটি ইনচার্জ বলে জানা গেছে।

 

পুলিশ জানায়, চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি দোকানে ঢুুকে পড়ে। এ সময় মাইক্রোবাসের ধাক্কায় তিনজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশরাফ মারা যান।

 

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মিজান ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘাতক গাড়িটি আটক করা হয়। আহতদের মধ্যে এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না