ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৫
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে কলেজ ছাত্র গ্রেপ্তার!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
মে ৩১, ২০২০ ১১:৪৮ পূর্বাহ্ণ
পঠিত: 20 বার
Link Copied!

প্রতিনিধি রবিন    

রাজশাহীর বাগমারায় স্কুল ছাত্রীকে (১৪) ধর্ষনের অভিযোগে সাকিল আহম্মেদ (১৭) নামের এক কলেজ ছাত্রকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ওই ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে সাকিল আহম্মেদকে আসামী করে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। ধর্ষনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাকিল আহম্মেদকে শনিবার বাগমারা থানার পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা গ্রামের জনৈক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়েকে প্রতিবেশী সোলাইমান আলীর ছেলে তাহেরপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র সাকিল আহম্মেদ গত শুক্রবার (২৯ মে) সকালে বাড়িতে একা পেয়ে ধর্ষন করে। বিষয়টি প্রতিবেশীরা জানতে পেয়ে কলেজ ছাত্র সাকিল আহম্মেদকে আটক করে গ্রামের লোকজনে সালিশ বৈঠুক বসে। সালিশে সাকিল আহম্মেদ ধর্ষনের কথা স্বীকার করলে বৈঠকে উপস্থিত প্রধানগণ তা স্থগিত করে দেন। ঘটনাটি বাগমারা থানার পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাকিল আহম্মেদকে আটক করে থানায় নিয়ে আসেন। ওই ঘটনায় রাতেই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে সাকিল আহম্মেদকে আসামী করে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ সাকিল আহম্মেদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। ধর্ষিত স্কুল ছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, স্কুল পড়ুয়া শিক্ষার্থীর কথা শুনে ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনায় এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিত শিক্ষার্থীর ডাক্তারী পরীক্ষার পরে সব কিছু ভালো ভাবে জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না