ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩৮
আজকের সর্বশেষ সবখবর

কুচক্রী মহল থেকে সতর্ক থাকার আহ্বানঃ ইঞ্জিনিয়ার এনামুল হক

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১, ২০২০ ৮:৫৫ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

রাজশাহীর ৪ বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হককে বিতর্কিত করতে একটি কুচক্রী মহল মরিয়া হয়ে উঠেছে বলে জানান তার প্রেস সচিব জিল্লুর রহমান।সম্প্রতি কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে সাংসদের দ্বিতীয় বিয়ে এবং রাজশাহীর বাসিন্দা আয়েশা আক্তার লিজা নামের একটি মেয়ের অভিযোগ নিয়ে খবর প্রকাশিত হলে সমাজিক যোগাযোগ মাধ্যম এবং সাংসদের নির্বচনী এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায়।

 

খবর নিয়ে জানা গেছে ,আয়েশা আক্তার লিজা নামের একটি মেয়ের সাথে শরিয়াহ মোতাবেক বিয়ে হয় বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের। বিয়ের এক পর্যায়ে লিজার অবাধ্যতার কারনে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক গত ২৪ এপ্রিল আদালতের মাধ্যমে আয়েশা আক্তার লিজাকে ডিভোর্স দেন। তিনি তার মহরানা পরিশোধ করেন বলে জানান। কিন্তু এই নিয়ে সাংসদের রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী ও একটি অসাধু মহল সাংসদের সম্মান নষ্ট করাসহ তাকে হেয় করার চেষ্টা করা হচ্ছে বলে তিনি জানান।

 

এই নিয়ে জানতে চাইলে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক জানান, বিয়ের সম্পর্কটাকে ভিন্ন ভাবে নিতে চাইছে একটি মহল আমি কোন প্রকার অন্যায় অনিয়ম করিনাই। তার মহরানার পাওনা পরিশোধসহ তাকে ডিভোর্স দিয়েছি । আমি একজন জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘ সময় মানুষের সেবা করে আসছি আর আমাকে ছোট করতেই এমন বদনাম ছড়ানো হচ্ছে । এটি কুচক্রি মহল এবং জঙ্গিবাদের মদদতদাতাদের ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ বলে জানান তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না