ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৩
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম আনোয়ারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু ও লাশ উদ্ধার!

বিডি আলো ডেস্ক
জুন ২, ২০২০ ৮:৩৩ অপরাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

প্রকাশ দেব চট্টগ্রাম

আনোয়ারায় সেলিনা আক্তার (২৩) নামে এক গৃহবধূ রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।মৃত্যুর ঘটনায় দুই পরিবারের পরস্পর বিরোধী বক্তব্য রয়েছে। স্বামী পরিবারের দাবি গৃহবধু আত্মহত্যা করেছে। গৃহবধূর ভাই মাসুদের দাবি তার বোনকে হত্যা করা হয়েছে।

আজ মঙ্গলবার (২ জুন) সকাল সাড়ে ‘১০ টায় আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, আনোয়ারা উপজেলার খাসখামা গ্রামের বাসিন্দা হাজী নুরুল আলমের পুত্র সাদ্দামের সাথে ৪ বছর আগে চট্টগ্রাম নগরীর সদরঘাট এলাকার সোনা মিয়ার মেয়ে সেলিনা আক্তারের সাথে বিয়ে হয়। এক সন্তানের জননী সেলিনা আক্তারের মৃত্যুর সংবাদ পেয়ে আজ মঙ্গলবার বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে করে থানায় নিয়ে আসে।

গৃহবধুর ভাই মাসুদ মুঠোফোনে জানায়, ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। পুলিশের আসার খবর পেয়ে বাড়ির সবাই পালিয়ে যায়। লাশ ঘরে খাটে শোয়া অবস্থায় দেখতে পায়। মাসুদের দাবী তার বোনকে গলাটিপে হত্যা করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলিম জানান, কিভাবে গৃহবধূর মৃত্যু হয়েছে আমাদের বোধ্গম্য নয়। পরিবারের লোকজন থেকে শুনেছি দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। মৃত্যকালে ঘরে কেউ ছিল না। সবাই পুকুরের মাছ ধরার সেখানে ছিল।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। গৃহবধুর স্বামীর পক্ষ থেকে শারীরিক ও মানসিক নির্যাতনের কারণে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তথ্য প্রমাণ পাওয়া গেছে। থানায় মামলা হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না