ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:০২
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীতে জমির বিরোধ নিয়ে যুবকে কুপিয়ে আহত!

বিডি আলো ডেস্ক
জুন ২, ২০২০ ৮:৪২ অপরাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

জাহিদুল ইসলাম, সোনাগাজী(ফেনী) উপজেলা প্রতিনিধি

সোনাগাজীতে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে মো. সবুজ (৩৫) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা।

 

সোনাগাজী পৌরসভার ৫নং ওয়ার্ডের তুলাতলী গ্রামের মতি মিয়া ছাকলাদার বাড়িতে সোমবার বিকালে এ ঘটনা ঘটে। পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, বাসু মিয়ার ছেলে সবুজের সাথে একই বাড়ির আবুল কাসেম গংদের জমি নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছে।

 

এই বিরোধকে কেন্দ্র করে বিকাল ৩টার দিকে আবুল কাসেমের ছেলে মাসুদের নেতৃত্বে একদল ভাড়াটে সন্ত্রাসী পূর্বপরিকল্পিতভাবে সবুজের স্ত্রী শিরানা আক্তারকে মারধর করে শ্লীলতাহানির চেষ্টা করে।

 

এ সময় তার আত্মচিৎকারে স্বামী মো. সবুজ এগিয়ে গেলে আবুল কাসেমের ছেলে শিমুল, রাকিব, করিমুল হকের ছেলে আফছার, নূরনবীর ছেলে সোহাগ, মৃত মজল হকের ছেলে করিমুল হক সহ একদল ভাড়াটে সন্ত্রাসী তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

 

এ ব্যাপারে আহত সবুজের স্ত্রী শিরিনা আক্তার বাদি হয়ে ৬জনের নাম উল্লেখ করে ও ২-৩জনকে অজ্ঞাতনামা আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

 

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না