ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১৩
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর বাগমারায় ৩ টি মৎস্য চাষী সমবায় সমিতি মাঝে মাছের খাদ্য তৈরী মেশিন বিতরণ করা হয়েছে।

বিডি আলো ডেস্ক
জুন ২, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

বাগমারা প্রতিনিধি রবিন,

৩ টি মৎস্য চাষী সমবায় সমিতি গুলো হলো যোগীপাড়া ইউনিয়নের করতোয়া এন এ টি পি সি আই জি মৎস্যচাাষী সমবায় সমিতি, বাসুপাড়া শিউলি এন এ টি পি সি আই জি মৎস্যচাষী৷ সমবায় সমিতি ও নরদাস ইউনিয়ন জশো বিল মৎস্যচাষী সমবায়সমিতি। ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্টেের আওতায় মঙ্গলবার মাছের খাদ্য তৈরীর মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ,ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা শাহাদত হোসেন সহ উপজেলা মৎস অফিসের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী, লিফ সি আই জির সভাপতি ও মৎস্যচাষী বৃন্দ।

 

এ প্রসঙ্গে উপজেলা মৎস কর্মকর্তা শাহাদত হোসেন বলেন, পরিচালক এস এম মনিরুজ্জামান স্যারের সার্বিক সহযোগিতায় বাগমারার ৩ টি মৎস্য চাষী সমবায় সমিতির মাঝে মাছের খাদ্য তৈরীর মেশিন বিতরণ সম্ভব হয়েছে, এ জন্য পরিচালক স্যার কে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাচ্ছি, মাছের খাদ্য তৈরী মেশিন মাছের উৎপাদন বাড়াতে কাজ করবে। এতে সমবায় সমিতির আয় বৃদ্ধি পাবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না