ঢাকাসোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৫০
আজকের সর্বশেষ সবখবর

দাগনভূঞায় প্রবাসীর স্ত্রীকে ব্লাকমেইল করার দায়ে যুবক গ্রেপ্তার!

বিডি আলো ডেস্ক
জুন ২, ২০২০ ১১:৫৭ অপরাহ্ণ
পঠিত: 56 বার
Link Copied!

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি-ফেনী

দাগনভূঞায় এক প্রবাসীর স্ত্রীকে ব্লাকমেইল করার দায়ে মোঃ ইকবাল হোসেন ওরফে রনি (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার রাতে দাগনভূঞা থানা পুলিশের সহযোগিতায় আসামি রনিকে গ্রামের বাড়ি থেকে আটক করে গোয়েন্দা পুলিশ। সে সেকেন্দরপুর গ্রামের কাজিম পাটোয়ারী বাড়ীর আনোয়ার হোসেন স্বপনের ছেলে।

 

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ভুক্তভোগী ওই নারী ২০১৬ সালে ৫ অক্টোবরে তার বোনের বাড়িতে বেড়াতে গেলে আত্মীয়তার সুবাদে আসামি ইকবাল হোসেন রনির সাথে পরিচয় হয়। গান শুনার কথা বলে এ সময় রনি ওই নারীর মোবাইল ফোনটি চেয়ে নেয়। এক পর্যায়ে মোবাইলে থাকা ওই নারীর অন্তরঙ্গ কিছু ছবি ও ভিডিও চুরি করে। পরে বিভিন্ন সময় এই ছবি ফেসবুকে ছেড়ে দেওয়ার কথা বলে ওই নারী থেকে অনৈতিক সুবিধা গ্রহণ করে। এই ঘটনা পারিবারিক ভাবে কয়েকবার নিষ্পত্তি করার চেষ্টা করলে পরবর্তীতে তা ব্যর্থ হয়। পরে আসামি রনি বিভিন্ন ভুয়া ফেসবুক আইডি থেকে ছেড়ে দেয়। ওই নারীর অভিযোগের ভিত্তিতে আজ মঙ্গলবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

 

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ,এন,এম নুরুজ্জামান বাংলাদেশ আলোকে জানান, দাগনভূঞা থানায় ভুক্তভোগী ওই নারীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা মামলায় আসামি মোঃ ইকবাল হোসেন রনিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না