ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৩
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত !

বিডি আলো ডেস্ক
জুন ৪, ২০২০ ৪:৫০ অপরাহ্ণ
পঠিত: 62 বার
Link Copied!

আবদুল মজিদ, ফেনী সদর প্রতিনিধি:

ফেনীতে মা-মেয়েসহ একই পরিবারের তিনজনসহ আরো ৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার রাতে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

 

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, করোনাভাইরাসে আক্রান্তদের সবাই দাগনভূঞা উপজেলার বাসিন্দা। এদের মধ্যে মা-মেয়ে ও নাতি রয়েছে। ওই পরিবারের আরো দুইজন ইতিপূর্বে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। অপর আক্রান্ত ব্যক্তি দাগনভূঞা পৌর শহরের বাসিন্দা। তিনি একটি ঔষুধ কোম্পানীতে কাজ করেন।

 

জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, মঙ্গলবার জেলায় পর্যন্ত ২ হাজার ৬৬ জনের নমুনা সংগ্রহ করেবাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে ১ হাজার ৬শ’ ৪৬ জনের প্রতিবেদন আসে। তিনি আরো জানান, এখন পর্যন্ত জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন। এদের মধ্যে সদরে ২১ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূঞায় ১০ জন, পরশুরামে ৭ জন ও ফুলগাজীতে ৪ জন।

 

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১শ’ ৯৩জনে। এদের মধ্যে ফেনী সদরের ৭১ জন, ছাগলনাইয়ায় ২৪ জন, দাগভূঞায় ৫৮ জন, সোনাগাজীতে ২১ জন, ফুলগাজীতে ৭ জন ও পরশুরামে ৭ জন। অপর ৫ জন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না