ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:১০
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৬ জন!

বিডি আলো ডেস্ক
জুন ৪, ২০২০ ৫:১৮ অপরাহ্ণ
পঠিত: 39 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম,জেলা প্রতিনিধি কুড়িগ্রাম। 

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সড়ক দূর্ঘটনা ঘটেছে। স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানা যায়,বৃহঃবার(৪জুন) আনুমানিক সকাল ১১ঃ৩০ মিনিটের দিকে উপজেলার কুড়িগ্রাম-চিলমারী সড়কের হ্যালিপ্যাড এলাকায় শ্যামলী পরিবহন নামের একটি নাইট কোচ একটি অটোরিকশাকে পিছন থেকে ধাক্কা দিলে অটোরিক্সায় থাকা ৬ জন যাত্রী ঘটনাস্থলে হতাহতের স্বীকার হন। স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনায় আহত ৫ জনকে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে এবং একজনকে গুরুতর অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন উলিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

 

এব্যপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, ‘ঢাকা থেকে আগত শ্যামলী পরিবহন ও অটোরিকশাটি উলিপুর অভিমুখে আসছিলো। নাইট কোচটি পিছন থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। শ্যামলী পরিবহনের ড্রাইভার পলাতক রয়েছেন।এখন পর্যন্ত মাললা করা হয়নি।

 

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গত ৩১ মে থেকে সীমিত যাত্রী নিয়ে গনপরিবহন চলাচলের অনুমতি দেয় সরকার।তারই প্রেক্ষিতে সারাদেশে গনপরিবহন চলছে।এর মধ্যে কুড়িগ্রামে গত মঙ্গলবার (২ জুন) জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ীতে বাসের চাপায় ১জন পথচারী নিহত হন ।ওই ঘটনার রেষ কাটতে না কাটতেই আবার সড়ক দুর্ঘটনা ঘটে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না