ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৫
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে যাত্রী হয়রানী ও অতিরিক্ত ভাড়া আদায় রোধে পুলিশ সুপারের নির্দেশনায় সভা অনুষ্ঠিত;

বিডি আলো ডেস্ক
জুন ৫, ২০২০ ৯:৫৩ অপরাহ্ণ
পঠিত: 41 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম, জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম। 

 

পুলিশ সুপার কুড়িগ্রাম জনাব মহিবুল ইসলাম খান (বিপিএম) এর নির্দেশনা মোতাবেক ৫ই জুন কুড়িগ্রাম জেলার সকল থানায় থানা কম্পাউন্ডে বাস,ট্রাক মালিক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ এবং দূরপাল্লার বাস -কোচের কাউন্টার ম্যানেজারগন কে সাথে নিয়ে সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় বাংলাদেশ পুলিশের আইজিপি ও রংপুর রেঞ্জ ডিআইজি এর নির্দেশনা অনুযায়ী বাস বা ট্রাক পরিবহনে যাত্রীদের নিকট হতে সরকারি ভাড়া আদায় তালিকার বাইরে অতিরিক্ত ভাড়া আদায় , চাঁদাবাজি সহ যাত্রী হয়রানি হতে বিরত থাকার জন্য সকল কে অবহিত করেন জেলার প্রতিটি থানার ইনচার্জগন ।

নির্দেশনা না মেনে কোন পরিবহনের লোকজন অতিরিক্ত ভাড়া ও চাঁদাবাজির সাথে সম্পৃক্ত হলে কঠোর ভাবে তার বিরুদ্ধে আইন প্রয়োগ করা সহ ক্ষেত্র বিশেষে ট্রিপ বাতিল ও বাস আটক করার কঠোর হুশিয়ার প্রদান করা হয়। সভায় সকলকে সরকারের সাথে কেন্দ্রীয় পরিবহন মালিক -শ্রমিক নেতৃবৃন্দ এর নীতিনির্ধারন ও সিদ্ধান্তের ফটোকপি এবং কুড়িগ্রাম জেলা মটর মালিক সমিতির ভাড়া আদায় তালিকার কপি বিতরণ করা হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না