ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪০
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের লালপুরে দুই হত্যা মামলার আসামি অসামাজিক কার্যকলাপ অবস্থায় মাদকসহ গ্রেপ্তার

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ৬, ২০২০ ৮:৫৬ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুরে দুই হত্যা মামলার আসামি মুসলিমা আক্তার প্রিয়া ওরফে প্রিয়া চৌধুরীকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে লালপুর থানাধীন ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাহেদ আল মামুনের নেতৃত্বে এসআই সাজ্জাদুল ইসলাম, এ.এস.আই ওবায়দুর সহ সঙ্গীয় ফোর্স নিয়ে নাওদাড়া গ্রামের সাজদার হাজির বাড়ি থেকে কথিত স্বামী রিঙ্কু ও ২ হত্যা মামলার আসামি প্রিয়া চৌধুরীকে অসামাজিক কাজে লিপ্ত ও মাদকাসক্ত অবস্থায় আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭০ পিস ইয়াবা এবং ১ গ্রাম হেরোইন‌ও উদ্ধার করে পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা যায়- মুসলিমা আক্তার প্রিয়া (প্রিয়া চৌধুরী) বড়াইগ্রামে ২০১৪ সালে যুবদল নেতা সেন্টু হত্যা মামলার প্রধান আসামি, এছাড়াও ২০১৫ সালের পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের ড্রাইভারকে হত্যা করে পাজারো গাড়ি ছিনতাই মামলার‌ও আসামি। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক মাদক ও ছিনতাই মামলা রয়েছে। প্রিয়া চৌধুরী বড়াইগ্রামের চন্ডিপুরের মৃত মফিজ হাজ্বির ছেলে সূদ ব্যবসায়ী মমিন উদ্দিনের দ্বিতীয় স্ত্রী।

 

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না