ঢাকাসোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৪
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর ফুলগাজীতে করোনায় সুস্থ হয়ে কর্মস্থলে ফিরলেন ডাক্তার-পরিদর্শক;

বিডি আলো ডেস্ক
জুন ৭, ২০২০ ৫:৫৩ অপরাহ্ণ
পঠিত: 39 বার
Link Copied!

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি-ফেনী

ফুলগাজীতে করোনা ভাইরাস জয়ী চিকিৎসক ও স্বাস্থ্য পরিদর্শক কর্মস্থলে যোগ দিয়েছেন। আজ রবিবার দুপুরে কর্মস্থলে যোগদান করেন তারা।

 

আজ রবিবার কর্মস্থলে যোগদান করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করলে কনসালট্যাণ্ট (সার্জারী) ডা. তানভীর আহমেদ সনেট ও স্বাস্থ্য পরিদর্শক আব্দুস সোবহানকে ফুল দিয়ে বরণ করে নেন সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন।

 

ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ বি এম মোজাম্মেল হকের সভাপতিত্বে এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আলীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম সহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

১৬ মে চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় থেকে প্রেরিত নমুনা প্রতিবেদনে করোনা ভাইরাস শনাক্তের পর ২১ মে পর্যন্ত হোম আইসোলেশনে ছিলেন। ১২ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়। আইসোলেশনে থাকা অবস্থায় ১৭ মে দ্বিতীয নমুনা নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে ১৮ মে নেগেটিভ ও ১৯ মে তৃতীয় নমুনা সংগ্রহ করা হলে একই ল্যাব থেকে ২১ মে নেগেটিভ প্রতিবেদন আসে। ২২ মে সুস্থ ঘোষণা করা হলে ৪ জুন পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকার পর সুস্থ হয়ে আজ তারা কর্মস্থলে যোগ দেনন।

 

সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন সদ্য করোনা জয়ী দুইজনকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ এবং তাদের উদ্যম ও দৃঢ় মনোবলের প্রশংসা করেন ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না