ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১৮
আজকের সর্বশেষ সবখবর

করোনা আপডেট কুড়িগ্রাম ফেসবুক গ্রুপের পক্ষ থেকে কুড়িগ্রাম সদর হাসপাতালে জীবাণুনাশক টার্নেল স্থাপন;

বিডি আলো ডেস্ক
জুন ৭, ২০২০ ৮:৪৭ অপরাহ্ণ
পঠিত: 83 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম। 

কুড়িগ্রাম সদর হাসপাতালে উদ্বোধন করা হলো জীবাণুনাশ টার্নেল।

বিভিন্ন সমস্যা নিয়ে কুড়িগ্রাম সদর হাসপাতালে আসা রোগী ও তাদের সাথে আসা স্বজনদের জীবাণুমুক্ত করতে কুড়িগ্রাম সদর হাসপাতালে একটি জীবাণুনাশক টানেল স্থাপন করেছে করোনা আপডেট কুড়িগ্রাম নামের একটি ফেসবুক গ্রুপ। রবিবার (৬ জুন) সকাল ১১ টায় স্থানীয় সংসদ সদস্য পনির উদ্দিন এই টানেল কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

কারোনা আপডেট কুড়িগ্রাম গ্রুপের অন্যতম এডমিন ইশরাক চৌধুরী জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রামণ রোধে মানুষের ঘরে থাকার কথা থাকলেও অসুস্থতা নিয়ে অনেকেই চিকিৎসা সেবার জন্য হাসপাতালে আসছেন। তাদের জীবাণুমুক্ত রাখতে করোনা আপডেট কুড়িগ্রাম গ্রুপের সকল এডমিন ও মডারেটরদের অর্থায়নে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO) এর সকল নিয়ম মেনে কুড়িগ্রাম সদর হাসপাতালে এই জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। এ টানেলের ভিতর দিয়ে যাতায়াত করলে কুয়াশার মত করে জীবাণুনাশক চলাচলকারীর শরীরে স্প্রে হয়ে যাবে, এতে জীবাণু ধ্বংস হবে।

টার্নেল উদ্বোধনকালে সংসদ সদস্য পনির উদ্দিন বলেন, করোনা আপডেট কুড়িগ্রামের এ উদ্যোগে সাধারণ মানুষের খুব উপকার হবে। যারা হাসপাতালে আসা যাওয়া করছেন তারা অন্তত জীবাণুমুক্ত হয়ে ঘরে ফিরবেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: জাকিরুল ইসলাম, সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা: বোরহান উদ্দিন, সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, করোনা আপডেট কুড়িগ্রাম গ্রুপের এডমিন ও মডারেটরদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বাস হৃদয়, আল ফারাবী, জাহিদুল ইসলাম জীবন ও পার্থ পল্লব।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না