ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২৬
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ ২৮ বর্ডার সীমান্তে বিজিবির বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

বিডি আলো ডেস্ক
জুন ৮, ২০২০ ৫:০৮ অপরাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি::

বৈশ্বিক মহামারী প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমন ও সঙ্কটকালীন সময় সুনামগঞ্জ সদর উপজেলা ও তাহিরপুর উপজেলার সীমান্তবর্তী ১হাজার হতদারিদ্র পরিবারের মধ্যে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খ্রাদ্যসামগ্রী বিতরণ করেছে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি।
রবিবার দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীন সুনামগঞ্জ সদর উপজেলার ডলুরা বিওপি সীমান্তে ওতাহিরপুর উপজেলার লাউরগড় বিওপি, চাঁনপুর বিওপি, ট্যাকেরঘাট বিওপি ও চারাগাঁও বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার ১ হাজার পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারে ৪ কেজি চাল, ৪ কেজি আটা, ২ কেজি ডাল, ১ কেজি লবণ বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরনের সময় সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাকসুদুল আলম আার্টিলারী, মেডিকেল অফিসার মো. আশিকুর রহমান কোয়ার্টার মাষ্টার এডি মাহবুবুর রহমান, লাউড়েরগড় কম্পানী কমান্ডার  সুবেদার হাবিবুর রহমান হাবিব, টেকেরঘাট কম্পানী কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন, চাঁনপুর বিওপির ক্যাম্প কমান্ডার হাবিলদার মো. আব্দুল হামিদ মির্জা,  চারাগাঁ বিওপির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার ইয়াহিয়াসহ ¯’ানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানিয়েছেন, করোনা ভাইরাস প্রদুর্ভাব ও সঙ্কটকালীন সময়ে সুনামগঞ্জ ২৮ বিজিবির তত্তাবধানে বিদ্যানন্দ ফাউন্ডশন দ্বিতীয় দফায় ডলুরা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ২শ পরিবার, লাউরগড় বিওপির ৪শ পরিবার, চাঁনপুর বিওপির ১শ পরিবার, ট্যাকেরঘাট বিওপির ১শ পরিবার এবং ও চারাগাঁও বিওপির ২শ পরিবার সহ মোট ১ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না