ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৪৩
আজকের সর্বশেষ সবখবর

করােনা জয় করে কাজে যােগ দিলেন ফেনী সিভিল সার্জন অফিসের ৪ স্বাস্থ্যকর্মী;

বিডি আলো ডেস্ক
জুন ৮, ২০২০ ৮:২৮ অপরাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

করােনা জয় করে ফের কাজে যােগ দিয়েছেন ফেনী সিভিল সার্জন অফিসের ৪ স্বাস্থ্যকর্মী । তারা হলেন এমএলএসএস শহীদ ও সাব্বির , সিভিল সার্জনের গাড়ি চালক ইব্রাহিম , পরিচ্ছন্নতাকর্মী মােঃ দুলাল ।

 

আজ সােমবার ( ৮ জুন ) দুপুরে তাদের শুভকামনা জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন সিভিল সার্জন ডাঃ সাজ্জাদ হােসেন । এ সময় আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিভিল সার্জন । তাদের উদ্যম ও দৃঢ় মনােবলের প্রশংসা করে তিনি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন ।

u

 

এ সময় সিভিল সার্জন অফিসের করােনা বিষয়ক সমন্বয়ক ডাঃ কাজী সনজিদা আক্তার , মেডিকেল অফিসার সিভিল ডাঃ শরফুদ্দিন মাহমুদ ও ডাঃ ইসতাব রাকিন উপস্থিত ছিলেন ।

 

গত ১০ মে ফেনীতে ৭ জন স্বাস্থ্যকর্মীর করােনা শনাক্ত করা হয়েছিল । তাদের মধ্যে সিভিল সার্জন অফিসের এমএলএসএস শহীদ ও সাব্বির , পরিচ্ছন্নতাকর্মী মােঃ দুলালও ছিলেন । এরপর গত ১৪ মে নােয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজ ল্যাবের প্রতিবেদনে সিভিল সার্জনের গাড়িচালক ইব্রাহিমের নুমনা পজিটিভ এসেছিল ।

 

আক্রান্তরা স্বাস্থ্য বিভাগের পরামর্শে আইসােলেশনে ছিলেন ও চিকিৎসায় সুস্থ হয়েছেন । তৃতীয় দফায় তাদের সকলের সংগৃহীত নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসে ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না