ঢাকামঙ্গলবার, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০৪
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে ১৬ কোটি টাকার সাপের বিষসহ এক ব্যক্তি গ্রেপ্তার !

বিডি আলো ডেস্ক
জুন ৯, ২০২০ ৫:৫৮ অপরাহ্ণ
পঠিত: 37 বার
Link Copied!

আবদুল মজিদ, ফেনী সদর প্রতিনিধি:

ফেনী সদর উপজেলার দক্ষিন কাশিপুরের স্টার লাইন ফুড প্রোডাষ্টাস’র মা দরবার ডিপাটিমেন্টার স্টোরের সামনে থেকে প্রায় ১৬ কোটি টাকা মূল্যের ২ পাউন্ড সাপের বিষসহ মোঃ ইকবাল হোসেনকে (৩৫) নামের এক মোটর সাইকেল আরোহীকে আজ মঙ্গলবার (৯জুন) সকাল ১০টার দিকে আটক করেছে ফেনীস্থ র‍্যাব-৭ ক্যাম্পের সদস্যরা। উদ্ধারকৃত সাপের বিষের মূল্য প্রায় ১৬ কোটি টাকা।

 

ফেনী র‍্যাব -৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি বাংলাদেশ আলোকে জানান, মঙ্গলবার র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় ব্যক্তি বহু টাকা মূল্যের সাপের বিষ পাচার করছে ।পরে ওই স্থানে অভিযান চালিয়ে মোঃ ইকবাল হোসেন নামে এক যুবককে আটক করে তার কাছ থেকে ২ পাউন্ড সাপের বিষ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা। এ সময় তার সাথে থাকা একটি নম্বর বিহীন মোটর সাইকেল, একটি মোবাইল, দুটি সীম ও একটি মেমো বই জব্দ করা হয়।

 

তিনি আরো জানান, আটকৃত যুবক নোয়াখালীর সুধারামপুর উপজেলার পশ্চিম রুইয়া এলাকার মৃত লাতু মিয়ার ছেলে। এ সময় আটককৃত যুবকের সাথে আরো একজন যুবক পালিয়ে যেতে সক্ষম হয়।

 

র‌্যাব অধিনায়ক আরো জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আটককৃত ব্যক্তি আন্তর্জাতিক চোরাচালান চক্রের সাথে জড়িত রয়েছে। সাপের এ সব বিষ দেশের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে তারা বিশ্বের বিভিন্ন দেশে পাচার করে। র‌্যাব জানায় এ ব্যাপারে ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না