ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২৫
আজকের সর্বশেষ সবখবর

শমরিতা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবিএম হারুন ও স্ত্রী করোনায় আক্রান্ত!

বিডি আলো ডেস্ক
জুন ৯, ২০২০ ৬:৪৫ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

মোঃ মেহেদী হাসান ★ ফেনী জেলা প্রতিনিধি#

ফেনীর কৃতি সন্তান শমরিতা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবিএম হারুন স্বস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। গত ৪ মে কোভিড-১৯ শনাক্ত হলে পরদিন ৫ মে থেকে আইসোলেশনে চলে যান তারা। বর্তমানে শমরিতা হাসপাতালের ভিআইপি কেবিনে চিকিৎসা নিচ্ছেন এবিএম হারুন ও তার স্ত্রী লতিফা হারুন।

এবিএম হারুনের ফুফাতো ভাই এমএনএম আলমগীর জানান, ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের জানবক্স ভূঁইয়া বাড়ি বাসিন্দা বাংলাদেশে সবর্প্রথম বেসরকারী হাসপাতালের প্রতিষ্ঠাতার ও চিকিৎসা ক্ষেত্রে বেসরকারী হাসপাতাল প্রতিষ্ঠার অগ্রদুত শমরিতা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবিএম হারুন ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। তারা শমরিতা হাসপাতালের ভিআইপি কেবিনে চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাদের এক ছেলে ও এক মেয়ে বাসাতে রয়েছেন।

এমএনএম আলমগীর আরো জানান, করোনায় আক্রান্ত  এবিএম হারুনের ও তার স্ত্রীর সুস্থতা  কামনায় পরিবারের পক্ষ থেকে দেশবাসির কাছে দোয়া কামনা করেছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না