ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৪
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর ডাক্তার পাড়াসহ তিনটি, দাগনভূঞার চারটি ও ছাগলনাইয়া পৌরসভা লকডাউন;

বিডি আলো ডেস্ক
জুন ৯, ২০২০ ৭:৩১ অপরাহ্ণ
পঠিত: 25 বার
Link Copied!

মোঃ মেহেদী হাসান ★ ফেনী জেলা প্রতিনিধি#

ফেনীর আটটি স্থানকে লকডাউন করার সুপারিশ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার সিভিল সার্জন স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

চিঠিতে জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান বরাবর জেলা স্বাস্থ্য বিভাগ জেলার ফেনী পৌরসভার ডাক্তার পাড়া, রামপুর, শান্তি কোম্পানি রোড ও দাগনভূঞা উপজেলার পৌরসভা, ইয়াকুবপুর, পূর্বচন্দ্রপুর, রাজাপুর ইউনিয়ন সমূহ এবং ছাগলনাইয়ার পৌরসভাকে লকডাউন করার করার সুপারিশ করা হয়েছে।

এ সংক্রান্ত চিঠিটি স্ব স্ব দপ্তরের জ্ঞ্যতার্থে প্রেরন করা হয়েছে।

সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন জানান, মঙ্গলবার পর্যন্ত জেলায় ৩২০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে মারা গেছে ৯জন। সুস্থ্য হয়েছে ৬৮ জন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১২৬ জন রয়েছে। এদের মধ্যে ডাক্তার পাড়ায় ২৩ জন, শান্তি কোম্পানীতে ২২ জন ও ইসলামপুর রোড এলাকায় ১১ জন রয়েছে।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান জানান, জেলা স্বাস্থ্য বিভাগ বা সিভিল সার্জন অফিস থেকে এখনও কোন চিঠি পাইনি। চিঠি পেলে ওইসব এলাকা আংশিক লকডাউন বা জোন ভিত্তিক লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না