ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪৯
আজকের সর্বশেষ সবখবর

রাউজানে ৬১৭টি মসজিদে মোয়াজ্জেমের হাতে ৫ হাজার টাকার অনুদান।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১০, ২০২০ ৮:৩৫ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

প্রকাশ দেব চট্টগ্রাম।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রাউজানের মসজিদ সমূহের জন্য পাঁচ হাজার টাকা করে দেয়া অনুদান হস্তান্তর করেছেন রেলপথ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

 

সকালে উপজেলা পরিষদের সামনে ৬১৭ মসজিদের ইমাম মোয়াজ্জিনদের হাতে এই টাকার চেক বিতরণ করেন। একই অনুষ্ঠান থেকে সাংসদ ফজলে করিম চৌধুরী তার জ্যৈষ্ঠপুত্র তরুন রাজনীতিক ফরাজ করিম চৌধুরী প্রতিষ্ঠিত সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সেচ্ছাসেবীদের ঘরে তৈরী করা মাক্স ইমাম মোয়াজ্জিনদের ব্যবহারের জন্য বিতরণ করেন।

 

অনুষ্ঠানে তিনি সরকারের নির্দেশনা অনুসারে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

 

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। পিআইও নিয়াজ মোরশেদে’র সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, সৈয়দ আবদুল জব্বার সোহেল, প্রিয়োতোষ চৌধুরী, যুবলীগ নেতা সুমন দে, জিয়াউল হক রোকন, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিবসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তবৃন্দ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না