ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২৮
আজকের সর্বশেষ সবখবর

‌বিরামপু‌রে সরকারী সিদ্ধান্ত মে‌নে বিকাল চারটার ম‌ধ্যেই সকল দোকান পাট বন্ধ রাখ‌ছেন ব্যবসায়ীরা

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১১, ২০২০ ১০:১২ অপরাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

মোঃ শামীম হো‌সেন, বিরামপুর (দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি :

আজ (১১জুন, ২০২০) উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায় বিকাল চারটার ম‌ধ্যেই সকল প্রকা‌রের ব্যবসা প্র‌তিষ্ঠান বন্ধ থাক‌তে দেখা যায় ।

 

 

 

দে‌শে কো‌ভিড-১৯ (ক‌রোনা ভাইরাস) এর সংক্রম‌নের ফ‌লে প্র‌তি‌দিনই বাড়‌ছে আক্রান্ত ও মৃত মানু‌ষের সংখ্যা । সামা‌জিক দুরুত্ব ও জনসমাগম রো‌ধে সকাল থে‌কে বিকাল চারটা পর্যন্ত সকল ব্যবসা প্র‌তিষ্ঠান বন্ধ রাখার ঘোষনা দেয় সরকার । সরকারী সিদ্ধান্ত মে‌নে উপ‌জেলার প্রায় সকল হাট, বাজারসহ অন্যান্য স্থা‌নেও ব্যবসা প্র‌তিষ্ঠান চারটার ম‌ধ্যেই বন্ধ ক‌রেন ব্যবসায়ীরা ।

 

 

 

আজ বিকাল চারটার একটু প‌রেই উপ‌জেলায় কাটলা বাজা‌রের চা ব্যবসায়ী সানোয়ার হো‌সেন ব‌লেন-‌” ক‌রোনা ভাইরা‌সের সংক্রমন থে‌কে বাঁচ‌তে হ‌লে, অবশ্যই সবাই‌কে সামা‌জিক দুরত্ব, স্বাস্থ্য‌বি‌ধি ও সরকারী সকল নি‌র্দেশনা মান‌তে হ‌বে । আ‌মি নি‌জেও ছোট চা ব্যবসায়ী ও এটাই আমার একমাত্র জী‌বিকার উৎস । কিন্তু দে‌শের মানু‌ষের কথা ভে‌বে বিকাল চারটার ম‌ধ্যেই আমার চা এর দোকান বন্ধ ক‌রে‌ছি “। সা‌নোয়ার হো‌সেন সবাই‌কে সরকারী নি‌র্দেশনা মে‌নে চলার অনু‌রোধ ক‌রেন ।

(ছ‌বি‌টি আজ বিকাল ০৪ টা ১০ মি‌নি‌টে উপ‌জেলার কাটলা বাজার থে‌কে উঠা‌নো)

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না