ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪১
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বধির শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করল সেনাবাহিনী !!

নিজস্ব প্রতিবেদক
জুন ১২, ২০২০ ১২:১৬ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে মহামারি করোনা ভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে বধির ইন্সটিটিউটের বধির শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সেনাবাহিনী।
আজ সকালে রাজবাটী বধির ইন্সটিটিউটে ৫০জন গরিব, অসহায় ও বধির শিশুদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন ৬৬ ডিভিশনের ফোর হর্স ইউনিটের পক্ষ থেকে লেফটেন্যান্ট আসিফ।

খাদ্যসামগ্রী আওতায় ছিল চাল, ডাল, তেল ও আটা। খাদ্যসামগ্রী বিতরণকালে লেফটেন্যান্ট আসিফ বলেন, আমাদের কোভিডশিল অপারেশন চলছে, আমরা সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকি। এমন সময় খবর পাই বধির ইন্সটিটিউটে কিছু গরীব বধির শিশু রয়েছে, তাই সামাজিক দায়বদ্ধতা থেকেই তাদের পাশে থাকার চেষ্টা করেছি। করোনার মহামারিতে তারা এই খাদ্যসামগ্রী পেয়ে একটু আনন্দিত বোধ করে। ৬৬ পদাতিক ডিভিশনের ফোর হর্স ইউনিট টি করোনা ভাইরাসের শুরু থেকে অসহায়, দুস্থ্য ও কর্মহীন পথে হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্যসামগ্রী সহায়তা প্রদান করে আসছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না