ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৪
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই শিক্ষার্থী হত্যা মামলায় জেলা স্বেচ্চাসেবকলীগের সভাপতিসহ গ্রেফতার দুই জন !!

নিজস্ব প্রতিবেদক
জুন ১২, ২০২০ ১২:৪১ অপরাহ্ণ
পঠিত: 109 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আলোচিত জোড়া খুনের মামলায় দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজ্জব ও দিনাজপুর সরকারী কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ সুজনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

গত ১১ই জুন রোজ: বৃহস্পতিবার দুপুরে, পুলিশ অভিযান চালিয়ে দুজনকেই তাদের নিজ নিজ বাসা থেকে আটক করে থানায় নিয়ে আসে। বিকেলে তাদের আদালতে হাজির করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন। সন্ধ্যা ৬টায় এ বিষয়ে একটি প্রেস ব্রিফিং করেন দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার। এ সময় তিনি তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আবু ইবনে রজ্জব ও সাব্বির আহম্মেদ সুজনের বিরুদ্ধে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২ ছাত্র হত্যার মামলা রয়েছে। মামলাটি সিআইডিতে তদন্তনাধীন রয়েছে, সিআইডি রিকুজিশনের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে।


এছাড়াও তাদের বিরুদ্ধে ডাকাতি চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে। কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন অভিযোগ করেন, আসামীদের আদালতে নেওয়ার পথে তাদের সমর্থকেরা রাস্তায় বেড়িকেড দেয় এবং পুলিশের উপর চড়াও হলে পুলিশ নিজেদের আত্মরক্ষার্থে ধাওয়া দিলে তারা ইট-পাটকেল ছুড়লে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৬ই এপ্রিল রাতে দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২ পক্ষের সংঘর্ষে জাকারিয়া মিল্টন ও মাহামুদুল হাসান নিহত হয়। এ ঘটনায় ১৯ এপ্রিল ৪২ জনকে আসামী করে মামলা হয়, মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তনাধীন রয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না