ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৯
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের মঙ্গলপুরে ট্রাক ধাক্কায় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু !!

নিজস্ব প্রতিবেদক
জুন ১২, ২০২০ ৩:৪৬ অপরাহ্ণ
পঠিত: 37 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের মঙ্গলপুরে ট্রাকের ধাক্কায় তাহিরা ফাইয়াজ মৌ (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। জানা গেছে, মৃত তাহিরা ফাইয়াজ মৌ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৮তম ব্যাচ এর অর্থনীতি বিভাগের ছাত্রী।

আজ শুক্রবার সকালে তাহিরা ফাইয়াজ মৌ বাসা থেকে তার খালাতো ভাইয়ের সাথে বাইকে করে বিশ্ববিদ্যালয়ে আসে। তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি মেসে থাকতেন। মেস থেকে প্রয়োজনীয় বই এবং জিনিসপত্র নিয়ে বাইকে করে বাসায় ফেরার পথে ঢাকা-দিনাজপুর মহাসড়কের মঙ্গলপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক চালক রাস্তার পার্শ্বে ছিটকে পড়েন এবং মৌ বাইক থেকে ছিটকে পড়ে রাস্তায় থাকাকালীন সময়ে অপর একটি ট্রাকের নিচে পিষ্ঠ হয়। এরপর আহত অবস্থায় মৌ কে দিনাজপুর এম আব্দুর রহিম রহিম মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আইসিইউ তে নিয়ে যায়। কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক মৌ কে মৃত ঘোষণা করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না