ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৩
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের উলিপুরে পারিবারিক কলহে এক জনের আত্মহত্যা।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৪, ২০২০ ১:৩৩ পূর্বাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি,

 

কুড়িগ্রামের উলিপুরে পারিবারিক কলহের জের ধরে রামকৃষ্ণ চন্দ্র (৩৯)নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে, আজ শনিবার(১৩ জুন) সকালে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের পূর্ব আঠারো পাইকা গ্রামে। নিহত রামকৃষ্ণ ওই গ্রামের মনোরঞ্জণ চন্দ্র বর্মনের পুত্র।

 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৭টার দিকে রামকৃষ্ণ চন্দ্রের সাথে স্ত্রী পূর্ণিমা রাণী ও বাবা মনোরঞ্জণ চন্দ্র বর্মনের পারিবারিক বিষয় নিয়ে কথা কাটা-কাটি হয়।এরই এক পর্যায়ে সবার অগোচরে তিনি শয়ন ঘরের আঁড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরে রামকৃষ্ণর ছেলে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে চিৎকার শুরু করলে পরিবারের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে। খবর পেয়ে থানার এস.আই মশিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্ত ছাড়াই লাশ দাহ করার অনুমতি দেন।

 

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় লাশ দাহ করার অনুমতি দেয়া হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না