ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৩
আজকের সর্বশেষ সবখবর

তাহিরপুরে দুই লক্ষাধিক টাকার তিনটি কোনাজাল আটক

বিডি আলো ডেস্ক
জুন ১৪, ২০২০ ৩:৩৩ অপরাহ্ণ
পঠিত: 31 বার
Link Copied!

আমির হোসেন, তাহিরপুর প্রতিনিধি::

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় দু-লক্ষাধিক টাকার তিনটি মাছ ধরার নিষিদ্ধ কোনাজাল আটক করেছে তাহিরপুর উপজেলা মৎস্য কর্মকর্তা। গতকাল শনিবার তাহিরপুর উপজেলার মাটিয়ান হাওরের তাঁরাজান বিল থেকে সকালে  উপজেলা মৎস অফিসার সারোয়ার হুসেন অভিযান চালিয়ে আটক করেন।  জানাযায়, উপজেলার মাটিয়ান হাওরের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাঁরাজান বিল থেকে উপজেলা মৎস অফিসার সারোয়ার হুসেনের নেতৃত্বে মাছের প্রজনন সময়ে মা ও পোনা মাছ নিধন বিরোধ অভিযান পরিচালনা করে ৩টি কোনা জাল আটক করে। এসময়  মৎস শিকারিরা অভিযানের টের পেয়ে মৎস আহরণের সরঞ্জাম ফেলে পালিয়ে যায়। পরে আটককৃত ৩টি কোনাজাল উপজেলা পরিষদের সামনে দুপুরে আগুনে পুড়িয়ে ভস্মীভূত করা হয়। যার আনুমানিক মুল্য দুই লক্ষাধিক টাকা।
এ বিষয়ে তাহিরপুর উপজেলা মৎস্য কর্মকর্তা সারোয়ার হোসেন জানান,উপজেলায় বিভিন্ন হাওরে মাছের প্রজনন সময়ে মাছের বংশ বৃদ্ধিতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এই বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না