ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৫৫
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল বনপাড়া ধর্মপল্লীর ২৫০ খৃষ্ট পরিবার।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৪, ২০২০ ৩:৫২ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ধর্মপল্লীর হতদরিদ্র খৃষ্ট পরিবারের মাঝে করোনা সঙ্কটের এ দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে জনপ্রতি আট কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে উপজেলা পরিষদের আয়োজনে বনপাড়া গীর্জা চত্বরে ২৫০ খৃষ্ট পরিবারের হাতে এই চাল তুলে দেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এ সময় সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে এক মিনিট দ্বাড়িয়ে নিরবতা পালন করা হয়।

চাল বিতরণকালে সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে হাত সবান দিয়ে ধোয়া,বিশেষ কাজে বাহিরে গেলে মাস্ক ব্যবহার করার আহ্বান জানিয়ে উপজেলা চেয়ারম্যান বলেন, করোনা সংকট মোকাবেলায় আমার উপজেলায় বিভিন্ন সময়ে হিন্দু,খৃষ্টান,মুসলমান সমস্ত সম্প্রদায়ের ভেতরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। পাশাপাশি আমার নিজস্ব উদ্যোগেও উপজেলার কর্মহীন অসহায় মানুষকেও খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ সংকট চলা পর্যন্ত আমাদের খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

 

এসময় উপস্থিত ছিলেন- বনপাড়া ধর্মপল্লীর ফাদার বিকাশ হিউবার্ট রিবেরু,সেন্ট পিটার্স একাডেমির অধ্যক্ষ ক্লামেন্ট পিরিজ,ধর্মপল্লীর সহ সভাপতি রতন পেরেরা, বনপাড়ার প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক প্রমুখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না