ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:২১
আজকের সর্বশেষ সবখবর

বলিউড খ্যাত সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা, শোক পড়েছে বলিউড পাড়ায় !!

নিজস্ব প্রতিবেদক
জুন ১৪, ২০২০ ৫:৪০ অপরাহ্ণ
পঠিত: 89 বার
Link Copied!

বিডি-আলো ডেস্ক /মোঃ রিয়াদ হাসান আকাশঃ

আজ (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। জনপ্রিয় এই তরুণ অভিনেতার মৃত্যুতে বলিউডে এখন শোকের ছায়া। ১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত।

গেল ৮ জুন মুম্বাইয়ের মালাডে মালবনী এলাকায় একটি বাড়ির ১৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। আর  দিশার মৃত্যুর মাত্র ৫ দিন পর শোনা গেল অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর খবর। তবে কেউ কেউ দুজনের আত্মহত্যার সঙ্গে যোগসূত্র খুঁজছেন।

জানা গেছে, ডিপ্রেশনের চিকিৎসা চলছিল সুশান্তের। তার ঘরে পুলিশ প্রাথমিক তদন্তে এমন প্রেসক্রিপশন ও ওষুধ পেয়েছে বলে জানা গেছে। যদিও কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত পাওয়া যায়নি বলে জানা গেছে।

টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে কেরিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত। পরবর্তীতে এম.এস. ধোনি, দ্য আনটোল্ড স্টোরি, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, পিকে, কাই পো চে, ‘ছিছোড়ে’, কেদরনাথ, সহ একাধিক বড় পর্দার ছবিতে অভিনয় করে বলিউড খ্যাত হয়েছেন সুশান্ত।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না