ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:২২
আজকের সর্বশেষ সবখবর

মধ্যনগরে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার

বিডি আলো ডেস্ক
জুন ১৪, ২০২০ ৮:১৩ অপরাহ্ণ
পঠিত: 34 বার
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার একটি ভাসমান জলাশয় থেকে একজন অজ্ঞাতনামা (৩৫) ব্যক্তির লাশ উদ্ধার করছে মধ্যনগর থানা পুলিশ। রোববার (১৪ জুন) বিকেল সোয়া ৩টায় মধ্যনগর থানার দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের সানুয়া গ্রামের বীরেন্দ্র বর্মণের বাড়ির পাশে একটি ভাসমান জলাশয়ে একটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় ইউপি সদস্য শৈলেন সরকার বিষয়টি তাৎক্ষণিক মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুনকে অবহিত কপান করেন। খবর পেয়ে ধর্মপাশা থানার (সার্কেল) এ এস পি সুজন সরকারের নেতৃত্বে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন, তদন্তকারী কর্মকর্তা মোঃ ইদ্রিছ আলী ও এস আই মোঃ ফরহাদ হোসেন সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় লাশটি উদ্ধার করে মধ্যনগর থানায় নিয়ে আসা হয়।
পরবর্তীতে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জাান যায়। তবে পুলিশের ধারনা পার্শ্ববর্তী তাহিরপুরের সীমান্ত থেকে এই লাশটি বাতাসে ও ¯্রােতে মধ্যনগর থানাধীন দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের ভাসমান জলাশয়ে লাশটি ভেসে উঠে।
এ ব্যাপারে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অঞ্জাত এই লোকটির হাতের দুটি আঙ্গুলে দুটি স্বর্ণের আংটি ও গলায় একটি চেইন আছে । তবে কি কারণে সে মারা যায় এবং এখন পর্যন্ত তার পরিচয় নিশ্চিত করা যায়নি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না