ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১১
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রয়াতমন্ত্রী খুরশিদ জাহান হক এর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত !!

নিজস্ব প্রতিবেদক
জুন ১৪, ২০২০ ২:৩০ অপরাহ্ণ
পঠিত: 101 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরে প্রয়াত মহিলা ও শিশু বিষয়কমন্ত্রী, জেলা বিএনপির সাবেক সভাপতি মরহুমা খুরশিদ জাহান হক’র (চকলেট আপা) ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে মরহুমার কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ জুন) বাদ আসর জেল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক এমপি আলহাজ¦ রেজিনা ইসলাম, যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, হাসানুজ্জামান উজ্জল, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. মোকাররম হোসেন, যুগ্ম আহবায়ক আখতারুজ্জামান জুয়েল, আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সাবেক সভাপতি আব্দুল হালিম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহীন খান, জেলা জাসাস’র সভাপতি আখতারুজ্জামান আখতার, যুবদল নেতা লিটন, চুন্নুসহ বিএনপি ও অন্যান্য অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এর আগে বিকেল ৪টায় শহরের ফরিদপুর কবরস্থানে মরহুমা খুরশিদ জাহান হক’র (চকলেট আপা) কবর জিয়ারত করা হয়। কবর জিয়ারতের সময় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, খালেকুজ্জামান বাবুুসহ বিএনপির অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না