ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:২৮
আজকের সর্বশেষ সবখবর

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া নির্যাতনকারী ইউপি সদস্য আটক !!

নিজস্ব প্রতিবেদক
জুন ১৪, ২০২০ ৭:৪৬ অপরাহ্ণ
পঠিত: 29 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার সেনগাঁও গ্রামের মোতালেব আলী এক গৃহবধুকে কু-প্রস্তাব দেয় এতে গৃহবধু রাজী না হওয়ায তার সন্তান সুমন ও ভাতিজা কামরুলকে মোবাইল চুরির অপবাদ দিয়ে শালিশী বৈঠকে ইউপি সদস্য জহিরুল মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে।
নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর দিনাজপুর র‌্যাব-১৩ অভিযুক্ত ইউপি সদস্যকে ১৪ জুন গভীর রাতে অভিযান চালিয়ে আটক করে।

র‌্যাব-১৩’র সিনিয়র সহকারী পরিচালক আব্দুল্লাহ্ আল মামুন জানান, ১৪ই জুন ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল থানার গাজিরহাট এলাকায় অভিযান চালিয়ে জহিরুল ইসলামকে আটক করা হয়। আটককৃত জহিরুল ইসলাম জিঞ্জাসাবাদে শিশু নির্যাতনের সাথে জড়িত থাকার কথা স্বাীকার করেছেন। রানীশংকৈল থানায় এব্যাপারে একটি শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর বিষযটি ঠাকুরগাঁও পীরগঞ্জে আলোড়ন সৃষ্টি করে। যোগাযোগ মাধ্যমে নির্যাতন কারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না