ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০১
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্যোগে মেস ভাড়া মৌকুফ

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৫, ২০২০ ১:০৭ পূর্বাহ্ণ
পঠিত: 39 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম

 

বিশ্ব মহামারী কোভিড ১৯ (করোনা ভাইরাস) এর সৃষ্ট সমস্যার কারনে দীর্ঘ দিন শিক্ষার্থীরা বাসায় অবস্থান করায় রংপুরের আশরতপুর,চকবাজার,পার্কের মোড় মেস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃআব্দুস সালামের সাথে মেস ভাড়া মওকুফ ও সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনায় বসেন রংপুর ছাত্রলীগ নেতাকর্মীরা । উক্ত আলোচনায় কারমাইকেল কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক জিকরুল মাহাবুব শোভন তার নিজস্ব মালিকানা পার্কের মোড়ে দুটি দোকান ও গোডাউন এর দুই মাসের ভাড়া মওকুফের ঘোষনা করেন। সেই সাথে মেসে থাকা শিক্ষার্থীদের পক্ষে দুই মাস মেসের ভাড়া মৌকুফের প্রস্তাব দেন।উক্ত প্রস্তাবে সাড়া দিয়েছেন মেস মালিক সমিতি।

আলোচনায় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন,কারমাইকেল কলেজ ছাত্রলীগ সভাপতি সাইদুজ্জামান সিজার,বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া ও সাধারণ সম্পাদক নোবেল শেখ, কারমাইকেল কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা হাফিজ আল আসাদ রুবেল,আবুল কালাম , সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীরা। সাবেক ছাত্রনেতা ও মেস মালিক গুলসান আহম্মেদ শাওন মালিকানা ছাত্রাবাসের ছাত্র -ছাত্রীদের ভাড়া মৌকুফ প্রস্তাবে সাড়া দিয়েছেন বলে জানা যায়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না