ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৭
আজকের সর্বশেষ সবখবর

ফেনী বাজার সপ্তাহে দু’দিন নয়, পুরো সপ্তাহ খোলা রাখা যাবে-জেলা প্রশাসক;

বিডি আলো ডেস্ক
জুন ১৫, ২০২০ ৮:৪২ পূর্বাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

মোঃ মেহেদী হাসান ★ ফেনী জেলা প্রতিনিধি #

সপ্তাহে দু’দিন নয়, পুরো সপ্তাহ খোলা রাখা যাবে ফেনী বাজার। গতকাল রোববার সকালে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান এমন সিদ্ধান্তের বিষয়টি জানিয়েছেন। আজ সোমবার থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

 

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বাংলাদেশ আলোকে জানান, সম্প্রতি ফেনী পৌরসভার মেয়র সপ্তাহের সোমবার ও বৃহস্পতিবার দু’দিন ফেনী বাজার খোলা থাকবে বলে বিজ্ঞপ্তি জারি করেছিলো। রোববার আইনশৃঙ্খলা কমিটির সভায় সকলের সিদ্ধান্তক্রমে ব্যবসা প্রতিষ্ঠান পুরো সপ্তাহ খোলা রাখার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। একই সাথে পূর্বের সিদ্বান্ত বাতিল করা হয়।

 

সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম জাকারিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লে.কর্নেল কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আতোয়ার ইসলাম, পিপি হাফেজ আহম্মদ, জিপি প্রিয়রঞ্জন দত্ত প্রমূখ।

 

জেলা প্রশাসক আরো বলেন, করোনার প্রদুর্ভাবে জেলার যেসব এলাকা লকডাউন ঘোষনা করা হয়েছে সেসব এলাকায় আইনশৃংখলা বাহিনীর আরো কড়াকড়ি আরোপের সিদ্বান্ত হয়।

 

এছাড়া সভায় জিবানুনাশক ও সুরক্ষা সামগ্রী অধিক মূল্যে বিক্রি রোধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে স্ব-স্ব কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। একই সাথে করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের দাফনে যুক্ত স্বেচ্ছাসেবীদের জন্য ফেনী জেলার পৌরসভা সমূহে একটি করে গোসলখানা নির্মাণের অনুরোধ জানানো হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না