ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১২
আজকের সর্বশেষ সবখবর

হাটহাজারী আব্বাছিয়া পুলের পাশে র‌্যাব-৭’র নতুন শাখা কার্যালয় উদ্বোধন।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৫, ২০২০ ১১:৩১ পূর্বাহ্ণ
পঠিত: 28 বার
Link Copied!

প্রকাশ দেব চট্টগ্ৰাম।

 

 

 

হাটহাজারীতে র‌্যাব-৭’র ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২(সিপিসি) কার্যালয় উদ্বোধন হয়েছে।আজ রবিবার (১৪ জুন) হাটহাজারী পৌর এলাকার আব্বাছিয়া পুল চট্টগ্রাম-নাজিরহাট সড়কের পাশে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম এ কার্যালয়ের উদ্বোধন করেন।

 

উদ্বোধন পরবর্তী সিপিসি-২ ক্যাম্পের অধিনায়ক মুশফিকুর রহমানের উপস্থাপনায় আলোচনা সভায় র‌্যাব মহাপরিচালক বলেন, র‌্যাব জন্মলগ্ন থেকেই বিভিন্ন অপরাধমুলক কার্যক্রম দমনে কাজ করে আসছে। বিশেষ করে জঙ্গি ও মাদক নির্মূল, দূর্ণীতি দমনে বিশেষ অবদান রেখে আসছে। এ ধারাবাহিকতা রক্ষায় চট্টগ্রামের হাটহাজারী রাউজান ও ফটিকছড়িসহ পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস দমনে এ ক্যাম্প।

 

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন এ সুবাধে হাটহাজারীর সাথে তার আত্মার সম্পর্ক উল্লেখ করে বলেন, হাটহাজারীর আনাচে কানাচে আমার অবাধ বিচরণ ছিল। হাটহাজারীর মানুষকে আমি ভালভাবে চিনি তারা সকলেই র‌্যাবকে সম্মিলিতভাবে সহযোগিতা করে অপরাধ দমনে দারুন ভূমিকা রাখবে এ বিশ্বাস আমার আছে। হাটহাজারী মডেল থানা বিভিন্ন কারনে চাপের উপর থাকে। এখন থেকে র‌্যাব পুলিশ যদি যৌথভাবে কাজ করে তাহলে সে চাপ অনেকাংশে কমবে। তাই এ ক্যাম্প উদ্বোধনে উত্তর চট্টগ্রামের আপামর জনসাধারণ উপকৃত হবে এটাই আমাদের কাম্য।

 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার বিপিএম, পিএসসি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক বিপিএম, পিপিএম, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম।

 

উদ্বোধনী বক্তব্যে রাখেন র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্ণেল মশিউর রহমান জুয়েল পিএসসি। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম উত্তর) মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম প্রমূখ উপস্থিত ছিলেন।

 

এ ছাড়া ক্যাম্পের পুরো ভবন পরিদর্শন করে মহাপরিচালক ক্যাম্পে অবস্থানরত র‌্যাব সদস্যদের সাথে মতবিনিময় করেন। পরে উপজেলা চেয়ারম্যানের অনুরোধে হালদা নদী পরিদর্শন করে হেলিপ্যাডে প্রস্থান করেন তিনি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না