ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৪
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সদর উপজেলা ও শহর আওয়ামীলীগের শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত!!

নিজস্ব প্রতিবেদক
জুন ১৫, ২০২০ ২:৫১ অপরাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

সাবেক, স্বাস্থ্যমন্ত্রী, ধর্ম প্রতিমন্ত্রী ও সাবেক মেয়রের মৃত্যুতে

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলের মুখপাত্র, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোঃ আব্দুল্লাহ ও সিলেটের সাবেক মেয়র আওয়ামীলীগ নেতা বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে ১৫ই জুন সোমবার দিনাজপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সদর উপজেলা আওয়ামীলীগ ও শহর আওয়ামীলীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, যুগ্ন সাধারণ সম্পাদক অনুপ দে, সাংগঠনিক সম্পাদক এড. শামীম সরকার বাবু, এনাম উল্লাহ জেমী, আশরাফ হোসেন, প্রচার সম্পাদক মাসুদ রানা, শিক্ষা ও গবেষনা সম্পাদক কোরায়শী দুলাল, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক তায়েফ বিন শরিফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রাকিবুল মিথুন, সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান বিপ্লব, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ সহ সদর ও শহর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না