ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৪৫
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে দুই জোড়া দম্পতিসহ ৫ মাদক কারবারি গ্রেফতার!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৫, ২০২০ ৫:২৭ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

বিপুল ইসলাম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা):

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক-পৃথক অভিযান চালিয়ে দুই জোড়া দম্পতিসহ ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

 

জানা যায়, রোববার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক-পৃথক অভিযান চালায় পুলিশ। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযানকালে পৌরসভার ১ নং ওয়ার্ডের ছকু মিয়ার ছেলে ইয়াবা কারবারি আল-আমিন ইসলাম সুজন (২৬) কে ৫০১ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

অপরদিকে এস.আই মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশ ফোর্স অভিযান চালিয়ে তারাপুর ইউনিয়নের নিজামখাঁ গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে গাজা কারবারি রাশেদুল ইসলাম (৩৮) ও তার স্ত্রী রিকতা বেগম (২৮) দম্পতিকে ৫০০ গ্রাম গাজা এবং নগদ ৯ হাজার টাকাসহ গ্রেফতার করেন।

এছাড়াও এস.আই কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বামনডাঙ্গা ইউনিয়নের রামধন ফুলবাড়ি গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে গাজা কারবারি জহুরুল ইসলাম সরকার (৫২)ও তার স্ত্রী আনজু আরা বেগম (৪২) দম্পতিকে দুই কেজি গাজাসহ গ্রেফতার করেন।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক-পৃথক মামলা দায়ের করেছেন।

থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না