ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:১৫
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পাঁচ দোকানে ৪২ হাজার টাকা জরিমানা!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৫, ২০২০ ৮:৩২ অপরাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

প্রকাশ দেব চট্টগ্ৰাম।

 

নগরীর রিয়াজউদ্দীন বাজারে ক্রেতা সেজে অভিযান চালিয়ে বেশি দামে জীবাণুনাশক স্যাভলন, হ্যান্ড স্যানিটাইজার এবং হ্যান্ডওয়াশ বিক্রির দায়ে ৫ দোকানিকে ৪২ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

 

আজ রবিবার (১৪ জুন) দুপুরে ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহায়তায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের এই অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

 

অভিযানে ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক হোসাইন মোহাম্মদ ইমরান অংশ নেন।

 

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক জানান, ক্রেতা সেজে রিয়াজ উদ্দীন বাজারের কয়েকটি প্রসাধনী বিক্রির দোকানে যাই। ১ লিটার স্যাভলনের দাম জিজ্ঞেস করতেই ৫০০ টাকার নিচে কেউ বিক্রি করতে রাজি হয়নি। অথচ এসব স্যাভলনের গায়ে মূল্য লেখা ২২০ টাকা।

 

তিনি বলেন, অতিরিক্ত দামে জীবাণুনাশক স্যাভলন, হ্যান্ড স্যানিটাইজার এবং হ্যান্ডওয়াশ বিক্রির দায়ে রূপসজ্জা কসমেটিকসকে ২০ হাজার, রফিক কসমেটিকসকে ১০ হাজার, ক্যাপ হাউসকে ৫ হাজার, ইলিয়াস কালেকশনকে ৫ হাজার এবং রাশেদ ক্যাপ হাউসকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না