ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৪৯
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ থেকে আবু জাফর রজবকে অব্যাহতি প্রদান!!

নিজস্ব প্রতিবেদক
জুন ১৬, ২০২০ ১১:৫৭ পূর্বাহ্ণ
পঠিত: 30 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর জেলা শাখার সভাপতি আবু জাফর রজবকে দলের ভাবমুর্তি ক্ষূন্ন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অপরাধ এবং বিগত দিনের তার কার্যক্রমে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হওয়ায় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক অদ্য ১৫/০৬/২০২০ ইং তারিখ থেকে আবু জাফর রজবকে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

বাংলাদেশ স্বেচ্চাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত ১৫ই জুন রোজ: সোমবারে এক প্রেস রিলিসের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১১ই জুন) দুপুর ২টায় দিনাজপুর শহরের বাহাদুর বাজার এলাকায় নিজ মালিকানাধীন হোটেল আফিয়া ইন্টারন্যাশনাল থেকে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব সহ দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সুজনকে বিকেল ৪টায় শহরের সুইহারীর নিজ বাসা থেকে হাবিপ্রবির জোড়া খুনের ঘটনায় আটক করা হয়।

সিআইডি’র দিনাজপুর জেলা পুলিশ পরিদর্শক রমজান আলী তাদেরকে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেন। এছাড়াও কোতয়ালী পুলিশ তাদেরকে ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেন।

গতকাল সোমবার (১৫ই জুন) দুপুরে দিনাজপুর আমলী আদালত-১ (সদর) এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসাইন ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না