ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:০৫
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে সহকারী জাজ ও নাগেশ্বরী সার্কেল এএসপি করোনায় আক্রান্ত!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৬, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

মোঃ আলিমুল ইসলাম,জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম।

কুড়িগ্রামে সোমবার (১৫জুন) নতুন করে জেলা জর্জ আদালতের বিজ্ঞ জয়েন্ট ডিস্ট্রিক জার্জ তৈয়ব আলী (৪২) ও নাগেশ্বরী সার্কেলের এএসপি লুৎফর রহমান (৫৪)সহ ২জন আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০৫জন। সুস্থ হয়েছে ৫৯জন। এখনো ৪৬জন চিকিৎসাধীন রয়েছে। কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এখন পর্যন্ত জেলার চর রাজিবপুর উপজেলা ছাড়া বাকী ৮টি উপজেলাতেই করোনা রোগীর সন্ধান পাওয়া গেছে। সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা রয়েছে কুড়িগ্রাম সদর ও ফুলবাড়ি উপজেলায়। কুড়িগ্রাম সদরে আক্রান্ত হয়েছে ১৫জন, ফুলবাড়ীতে ১৪জন, ভুরুঙ্গামারীতে ৯জন, চিলমারীতে ৯জন, রাজারহাটে ৪জন ও রৌমারীতে ৩জন।

সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, বাঁচতে হলে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বাইরে বের হলে মাস্ক ও নিরাপত্তা গোগলস্ পরা, অপরিচিত ও দুরবর্তী সম্পর্কের লোকজনকে এড়িয়ে চলা এবং সামাজিক দূরত্ব মেনে চলা। এগুলো মেনে চললে কোভিড-১৯ থেকে নিরাপদে থাকা যাবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না