ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪৮
আজকের সর্বশেষ সবখবর

‘’হাকিমপুর (হিলি) তে ফেসবুকে সাংবাদিকের বিরুদ্ধে বাজে ছবি পোষ্ট করা থানায় জিডি’’

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৬, ২০২০ ৩:২৯ অপরাহ্ণ
পঠিত: 29 বার
Link Copied!

মোঃ রাসেদুল ইসলাম হাকিমপুর (হিলি), প্রতিনিধি

দিনাজপুরের হাকিমপুর (হিলি) তে সামাজকি যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) সুমন নামে এক ব্যক্তি আইডি খুলে কুরুচীর্পূন মন্তব্য লিখে ও উদ্যেশ্য প্রণোদিত ভাবে ছবি পোষ্ট করায় থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন হিলির এক সাংবাদিক।

 

ফেসবুকে হিলি স্থানীয় সাংবাদিক লুৎফর রহমানের বিরুদ্ধে একটি কুরুচিপুর্ন ছবি ও মন্তব্য পোষ্ট করে সুমন নামের ওই ব্যাক্তি তাকে সমাজে হেপ্রতিপন্য করার চেষ্টা করছে। বিষয়টি সাংবাদিক লুৎফর রহমান জানার পর ওই সুমনের বিরুদ্ধে হাকিমপুর থানায় একটি সাধারন ডাইরী করেন। ফেসবুক আইডি গউ ঝঁসড়হ ঐরষর এর স্বতাধিকারী ব্যাক্তি সুমন মিয়া দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিন বাসুদেবপুর চুড়িপট্টির এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে।

 

সাংবাদিক মোঃ লুৎফর রহমান জানান, গত বৃহস্পতিবার গউ ঝঁসড়হ ঐরষর নামে ফেসবুক আইডিতে তার মানসম্মান নিয়ে ছিনিমিনি খেলছে। সেই সাথে অনেকে ছবি দেখে বাজে কমেন্ট করেন। এতে আমার সম্মান ও সুনাম ক্ষুন্ন হয়েছে। এ বিষয় তিনি হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।হাকিমপুর থানার এএসআই নুর আলম জানান, এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী নথিভূক্ত করা হয়েছে। আমি তদন্ত সাপেক্ষে সুমনের মোবাইলে এই বিষয়টির সত্যতা প্রমান পেয়েছি।

 

এ ব্যাপারে হিলির সাংবাদিকরা নিন্দা ও প্রতিবাদ জানান এবং সুমন ও তার সহযোগী বাজে কমেন্টকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের নিকট অনুরোধ জানান।

 

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না