ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪৫
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ৮১ জন

বিডি আলো ডেস্ক
জুন ১৬, ২০২০ ৬:১২ অপরাহ্ণ
পঠিত: 37 বার
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জে নতুন করে এক পুলশি র্কমর্কতা, স্বাস্থ্যর্কমী ও সংবাদকর্মীসহ আরও ৮১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার জেলায় নতুন করে ৮১ জন আক্রান্ত শনাক্তসহ মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬৪২ জন। নতুন আক্রান্তদের মধ্যে দিরাই থানার ভারভাপ্ত র্কমর্কতা নজরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজলোর স্থানীয় সংবাদকর্মী ইয়াকুব শাহরিয়ারও রয়েছেন।
এছাড়া অন্য আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ১৬, ছাতক উপজেলায় ১৭, দক্ষিণ সুনামগঞ্জ ২৪, জামালগঞ্জ ৭, শাল্লা ৭, দোয়ারা বাজারে ৫, বিশ^ম্ভরপুর ৪, দিরাই ৩ জন রয়েছেন। এ নিয়ে জেলা মোট আক্রান্ত ৬৪২ জন। আর মারা গছেনে ৪ জন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সোমবার রাত ১২টায় সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে করোনা টেষ্টে ৭৯ জনরে শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেটে ওসমানী হাসপাতালের ল্যাবে ৪ জনসহ সুনামগঞ্জ জেলায় মোট ৮১ জন শনাক্ত বলে জানা গেছে।
সুনামগঞ্জের সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, ১২ এপ্রিল প্রথম করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হলে এখন জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬৪২ জন। এ রির্পোট লিখা পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৭৫৪ জন। আইসোলেশনে গেছেন ৬৪২ জন।
এদিকে এর আগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৭ জন। আর মৃত্যুবরণ করেছেন ৪ জন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আক্রান্ত সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে এবং এসব আক্রান্তদের সংর্স্পশে যারা এসেছিলেন তাদেরও সবার করোনা পরীক্ষায় নমুনা সংগ্রহ করা হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না